শাস্তি
- ~নীল নক্ষত্র ০৪-০৫-২০২৪

আজ তোমার সামনে কোন শৃঙখল নেই কি জবাবদিহিতার কি ভালাবাসার কি ভালনাবাসার।
আজ তুমি মুক্ত দুষ্ট মেয়ে,সব পরিপুর্ন করো সব,এই নষ্ঠ বস্তিতে যা না পেয়ে পেয়ে তোমার রুচিবোধ হয়েছে অসার।
সচল করো তোমার আভিজাত্য আমার আশ্রয়ে যাতে ধরেছে মরিচা।
সে কথা আমি বলতে পারি না,তবুও এমন কারো আশ্রিত হও যেখানে তড়িত্ প্রলেপের নেই কোন সময়ক্ষেপন নেই কোন খরচা।
পাগলি কোথাকার এ কোথায় কোন খুপড়িতে অন্ধকারে এতদিন বনসাঁই হয়ে ছিলে।
আপশোস কি বঞ্চিত না হয়েছ,ডাল পালা মেলে বিশাল বট বৃক্ষ হতে কত না হৃদয় জুড়াতে এতদিন সুযোগ পেলে।
সর্বনাশ!কি ক্ষতিটাই না করেছি আমার কঠিন শাস্তি হওয়া দরকার।
তুমি চলে যাও এটাই আমার প্রাপিত শাস্তি,এ হৃদয় পুড়ে হোক ছাড়খার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।